ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চার কোম্পানির শেয়ার ছেড়েছে বিদেশি বিনিয়োগকারীরা

২০২২ ডিসেম্বর ১৭ ১৮:০৫:২৮
চার কোম্পানির শেয়ার ছেড়েছে বিদেশি বিনিয়োগকারীরা

নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার বিক্রি করেছেন বিদেশিরা। যার কারণে বিদেশিদের বিনিয়োগ কমেছে এ চার কোম্পানির। কোম্পানি চারটির মধ্যে রয়েছে ইস্টার্ন হাউজিং, জেমিনী সী ফুড, নাভানা ফার্মা এবং সোশ্যাল ইসলামি ব্যাংক লিমিটেড।

এ চার কোম্পানির মধ্যে সবচেয়ে বেশি বিদেশি বিনিয়োগ কমেছে জেমিনী সী ফুডে। বিদেশি বিনিয়োগ কমার দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে নাভানা ফার্মা, তৃতীয় অবস্থানে ইস্টার্ন হাউজিং এবং চতুর্থ অবস্থানে সোশ্যাল ইসলামি ব্যাংক লিমিটেড।

জেমিনী সী ফুডস

অক্টোবর মাসে কোম্পানিটিতে বিদেশি বিনিয়োগ ছিল ০.৪৫ শতাংশ। নভেম্বর মাসে কোম্পানিটির বিদেশি বিনিয়োগ ০.২৭ শতাংশ কমে অবস্থান করছে ০.১৮ শতাংশে।

নাভানা ফার্মা

অক্টোবর মাসে কোম্পানিটিতে বিদেশি বিনিয়োগ ছিল ২৮.৩১ শতাংশ। নভেম্বর মাসে কোম্পানিটির বিদেশি বিনিয়োগ ০.৫৭ শতাংশ কমে অবস্থান করছে ২৭.৭৪ শতাংশে।

ইস্টার্ন হাউজিং

অক্টোবর মাসে কোম্পানিটিতে বিদেশি বিনিয়োগ ছিল ০.৫২ শতাংশ। নভেম্বর মাসে কোম্পানিটির বিদেশি বিনিয়োগ ০.২০ শতাংশ কমে অবস্থান করছে ০.৩২ শতাংশে।

সোশ্যাল ইসলামি ব্যাংক

অক্টোবর মাসে কোম্পানিটিতে বিদেশি বিনিয়োগ ছিল ১.৩১ শতাংশ। নভেম্বর মাসে কোম্পানিটির বিদেশি বিনিয়োগ ০.১৩ শতাংশ কমে অবস্থান করছে ১.১৮ শতাংশে।

আলম/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে