ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মুনাফা প্রকাশ করেছে চার কোম্পানি

২০২২ ডিসেম্বর ১৬ ১২:১৭:৪৯
মুনাফা প্রকাশ করেছে চার কোম্পানি

নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- ফু-ওয়াং সিরামিক, বিএসআরএম লিমিটেড, বিএসআরএম স্টিল এবং গ্লোবাল হেভি কেমিক্যাল লিমিটেড।

ফু-ওয়াং সিরামিক

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে মাইনাস ৬৮ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল ৫১ পয়সা।

আলোচ্য সময়ে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল ১১ টাকা ৭৮ পয়সা।

বিএসআরএম লিমিটেড

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৫১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ২৯ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে ৪ টাকা ২৭ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল ২ টাকা ৭২ পয়সা।

আলোচ্য সময়ে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২৮ টাকা ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল ১৩৪ টাকা ২৯ পয়সা।

বিএসআরএম স্টিল

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৮৯ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে মাইনাস ২ টাকা ৯৩ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল ৪ টাকা ২৯ পয়সা।

আলোচ্য সময়ে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৭ টাকা ৬৯ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল ৬৮ টাকা ৯৯ পয়সা।

গ্লোবাল হেভি কেমিক্যাল

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে ০৭ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল মাইনাস ৩০ পয়সা।

আলোচ্য সময়ে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫৩ টাকা ২২ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল ৫৩ টাকা ৬৮ পয়সা।

ইসলাম/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে