ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভোট কিনতে গিয়ে এমপির ছেলের শ্বশুর আটক

২০২৪ মে ০৮ ০৬:২৫:১৭
ভোট কিনতে গিয়ে এমপির ছেলের শ্বশুর আটক

নোয়াখালীর সুবর্ণচরে উপজেলা পরিষদ নির্বাচনের আগের রাতে ভোটারদের কাছে টাকা বিতরণের সময় চেয়ারম্যান প্রার্থী আতাহার ইশরাক সাবাব চৌধুরীর শ্বশুরকে আটক করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (০৭ মে) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। আতাহার ইশরাক সাবাব চৌধুরীর শ্বশুরসহ চারজনকে আটক করা হয়েছে।

আতাহার ইশরাক সাবাব চৌধুরী স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে তিনি উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনাম চৌধুরী সেলিম।

স্থানীয় লোকজন জানায়, আতাহার ইশরাক সাবাব চৌধুরীর শ্বশুর শাহীন ও এমপি একরামুলের এপিএস সুনীল বাবু চরবাটা কাজল মার্কেট এলাকায় কালো গাড়িতে করে ভোটারদের কাছে টাকা বিতরণ করছিলেন।

এ সময় স্থানীয়রা তাদের (ঢাকা মেট্রো-জি ২১-৩২৮৯) গাড়িসহ আটক করে। একজন ব্যক্তি ঘটনার ভিডিও ফেসবুকে পোস্ট করলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

এসময় এমপি একরামুলের অনুসারীরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সেলিমের সমর্থকদের ওপর হামলা চালিয়ে গ্রেফতারকৃতদের উদ্ধার করে।

এ সময় আতাহার ইশরাকের সমর্থক ও খায়রুল আনাম সেলিমের সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনায় খায়রুল আনাম সেলিমের ৩ সমর্থক আহত হয়। পরে ঘটনাস্থলে বিজিবি ও পুলিশ মোতায়েন করে পরিস্থিতি শান্ত হয়।

এএইচ খায়রুল আনাম সেলিম সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ভোটারদের প্রভাবিত করতে রাতে সাধারণ মানুষের মধ্যে টাকা বিতরণের সময় স্থানীয়রা আমার প্রতিপক্ষ প্রার্থীর শ্বশুরসহ কয়েকজনকে আটক করে।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা কেউ এ এলাকার ভোটার নন। বিদেশীরা আমার নির্বাচনী এলাকায় এসে টাকা বিতরণ করে ভোট কিনতে চায়।

মামুন/

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে