ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শেয়ার বিক্রি করেছে ৫ ফার্মা কোম্পানির প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা

২০২২ ডিসেম্বর ০৯ ১৫:০৬:১৮
শেয়ার বিক্রি করেছে ৫ ফার্মা কোম্পানির প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা

নিজস্ব প্রতিবেদক: গত অক্টোবর মাসের তুলনায় নভেম্বর মাসে শেয়ারবাজারে তালিকাভুক্ত ফার্মা ও রসায়ন খাতের ৫ কোম্পানিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের শেয়ার ধারণ কমেছে। আমারস্টক ও ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-জেএমআই হসপিটাল, নাভানা ফার্মা, ওরিয়ন ইনফিউশন, ওরিয়ন ফার্মা ও ফার্মা এইড।

জেএমআই হসপিটাল

৩১ অক্টোবর জেএমআই হসপিটালে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ছিল ৪০.৩৫ শতাংশ। ৩০ নভেম্বর কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমে দাঁড়িয়েছে ৩৮.১২ শতাংশে। এক মাসের ব্যবধানে কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমেছে ২.২৩ শতাংশ।

নাভানা ফার্মা

৩১ অক্টোবর নাভানা ফার্মাতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ছিল ১৮.৭২ শতাংশ। ৩০ নভেম্বর কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমে দাঁড়িয়েছে ১০.৯৪ শতাংশে। এক মাসের ব্যবধানে কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমেছে ৭.৭৮ শতাংশ।

ওরিয়ন ইনফিউশন

৩১ অক্টোবর ওরিয়ন ইনফিউশনে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ছিল ৬.২৭ শতাংশ। ৩০ নভেম্বর কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমে দাঁড়িয়েছে ৫.১০ শতাংশে। এক মাসের ব্যবধানে কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমেছে ১.১৭ শতাংশ।

ওরিয়ন ফার্মা

৩১ অক্টোবর ওরিয়ন ফার্মায় প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ছিল ২২.৩২ শতাংশ। ৩০ নভেম্বর কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমে দাঁড়িয়েছে ২০.৪২ শতাংশে। এক মাসের ব্যবধানে কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমেছে ১.৯০ শতাংশ।

ফার্মা এইড

৩১ অক্টোবর ফার্মা এইডে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ছিল ১৫.৯১ শতাংশ। ৩০ নভেম্বর কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমে দাঁড়িয়েছে ১৪.৩৪ শতাংশে। এক মাসের ব্যবধানে কোম্পানিটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমেছে ১.৫৭ শতাংশ।

এএসএম/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে