ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

টানা ১১ বার সেরা করদাতা নির্বাচিত হলেন আসলাম সেরনিয়াবাত

২০২৩ ডিসেম্বর ২০ ০৭:১০:২৩
টানা ১১ বার সেরা করদাতা নির্বাচিত হলেন আসলাম সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক : টানা ১১ বার ঢাকার সর্বোচ্চ সেরা করদাতা নির্বাচিত হলেন আসলাম সেরনিয়াবাত সিআইপি। আজ বুধবার (২০ ডিসেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে ২০২২-২৩ অর্থবছরের এই ট্যাক্সকার্ড সম্মাননা প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন অর্থ মন্ত্রণালয়ের অর্থবিভাগের সচিব মো. খাইরুজ্জামান মজুমদার। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও সিনিয়র সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম।

আসলাম সেরনিয়াবাত একজন সফল ব্যবসায়ী ও সমাজসেবক। তিনি কার সিলেকশনের স্বত্বাধিকারী এবং আমায়া সিকিউরিটিস লিমিটেডের (স্টক ব্রোকার ও স্টক ডিলার, ঢাকা স্টক এক্সচেঞ্জ) ব্যবস্থাপনা পরিচালক।

তিনি রাজধানীর উত্তরা অঞ্চলের জাতীয় পর্যায়ে দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারি জেনারেল। তিনি জাতীয় পর্যায়ে ট্যাক্সকার্ড সহ ঢাকা জেলার পরপর দশবারের সর্বোচ্চ আয়কর প্রদানকারী এবং গাড়ী বিক্রেতা প্রতিষ্ঠানের অ্যাসোসিয়েশন- বারভিডার ভাইস প্রেসিডেন্ট-১।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হন।

জাতীয় পর্যায়ে ট্যাক্সকার্ডসহ পরপর ১১ বার ঢাকার সর্বোচ্চ সেরা করদাতার সম্মাননা অর্জন করায় আসলাম সেরনিয়াবাতকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কার সিলেকশন ও আমায়া সিকিউরিটিস পরিবার।

মার্কেট আওয়ার/মামুন

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে