ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শেয়ার ধারণ বেড়েছে ৬ কোম্পানির উদ্যোক্তা পরিচালকদের

২০২২ নভেম্বর ২৬ ১১:০৮:২৩
শেয়ার ধারণ বেড়েছে ৬ কোম্পানির উদ্যোক্তা পরিচালকদের

নিজস্ব প্রতিবেদক: গত সেপ্টেম্বর মাসের তুলনায় অক্টোবর মাসে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির উদ্যোক্তা পরিচালকদের শেয়ার ধারণ বেড়েছে। আমারস্টক ও ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-সিএন্ডএ টেক্সটাইল, নর্দার্ন ইন্সুরেন্স, ওয়াইম্যাক্স, অলিম্পিক ইন্ডাষ্ট্রিজ, প্রাইম ব্যাংক ও সাউথইস্ট ব্যাংক লিমিটেড।

সিএন্ডএ টেক্সটাইল

৩০ সেপ্টেম্বর সিএন্ডএ টেক্সটাইলের উদ্যোক্তা পরিচালকদের কাছে শেয়ার ছিল ২১.১৪ শতাংশ। ৩১ অক্টোবর তা বেড়ে উঠেছে ২২.১৪ শতাংশে। অক্টোবর মাসে কোম্পানিটিতে উদ্যোক্তা পরিচালকদের শেয়ার বেড়েছে ১ শতাংশ।

নর্দান ইন্সুরেন্স

৩০ সেপ্টেম্বর নর্দান ইন্সুরেন্সের উদ্যোক্তা পরিচালকদের কাছে শেয়ার ছিল ৩১.৩৯ শতাংশ। ৩১ অক্টোবর তা বেড়ে দাঁড়িয়েছে ৩৩.৫৬ শতাংশে। অক্টোবর মাসে কোম্পানিটিতে উদ্যোক্তা পরিচালকদের শেয়ার বেড়েছে ২.১৭ শতাংশ।

ওয়াইম্যাক্স

৩০ সেপ্টেম্বর ওয়াইম্যাক্সের উদ্যোক্তা পরিচালকদের কাছে শেয়ার ছিল ২৮.০১ শতাংশ। ৩১ অক্টোবর তা বেড়ে উঠেছে ৩০.০১ শতাংশে। অক্টোবর মাসে কোম্পানিটিতে উদ্যোক্তা পরিচালকদের শেয়ার বেড়েছে ২ শতাংশ।

প্রাইম ব্যাংক

৩০ সেপ্টেম্বর প্রাইম ব্যাংকের উদ্যোক্তা পরিচালকদের কাছে শেয়ার ছিল ৩৯.০৩ শতাংশ। ৩১ অক্টোবর তা বেড়ে উঠেছে ৩৯.২১ শতাংশে। অক্টোবর মাসে কোম্পানিটিতে উদ্যোক্তা পরিচালকদের শেয়ার বেড়েছে ০.১৮ শতাংশ।

সাউথইস্ট ব্যাংক

৩০ সেপ্টেম্বর প্রাইম ব্যাংকের উদ্যোক্তা পরিচালকদের কাছে শেয়ার ছিল ৩৪.৫২ শতাংশ। ৩১ অক্টোবর তা বেড়ে দাঁড়িয়েছে ৩৫.৩৫ শতাংশে। অক্টোবর মাসে কোম্পানিটিতে উদ্যোক্তা পরিচালকদের শেয়ার বেড়েছে ০.৮৩ শতাংশ।

এএসএম/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে