ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

খুব দ্রুত ইতিবাচক ধারায় ফিরবে শেয়ারবাজার

২০২২ নভেম্বর ২১ ২০:২২:৩৪
খুব দ্রুত ইতিবাচক ধারায় ফিরবে শেয়ারবাজার

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. ছাইদুর রহমান বলেছেন, খুব দ্রুত ইতিবাচক ধারায় ফিরবে দেশের শেয়ারবাজার।

আজ সোমবার (২১ নভেম্বর) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়েত উল ইসলামের সাথে বৈঠক শেষে সংবাদ মাধ্যমকে তিনি এ আশাবাদের কথা জানান।

তিনি বলেন, আমাদের দেশে বিদ্যুতের যে সমস্যা ছিল, তা এখন অনেকটাই কেটেছে। ডলার সংকটের যে সমস্যা ছিল তাও সমাধানের পথে। এ সমস্যাগুলোর যেহেতু সমাধান হচ্ছে, তাই শেয়ারবাজারও খুব দ্রুত ঘুরে দাঁড়াবে বলে বিএসইসির চেয়ারম্যান আশা প্রকাশ করেছেন।

এছাড়াও, শেয়ারবাজারের উন্নয়নের জন্য বাংলাদেশ ব্যাংক থেকে আরও ইতিবাচক সহায়তা পাওয়া যাবে বলে বিএসইসির চেয়ারম্যানের সাথে আলোচনা হয়েছে। সবকিছু মিলে খুব দ্রুত সময়ে শেয়ারবাজার ঘুরে দাঁড়াবে বলে আমরা আশা করছি।

বৈঠকে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিটি ব্রোকারেজ, লংকাবাংলা সিকিউরিটিজ, ইবিএল সিকিউরিটিজ, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক সিকিউরিটিজ, আল আরাফাহ ইসলামি ব্যাংক সিকিউরিটিজ, ব্যাংক এশিয়া সিকিউরিটিজ, ঢাকা ব্যাংক সিকিউরিটিজ, ন্যাশনাল লাইফ সিকিউরিটিজসহ ১৩টি ব্রোকার হাউজের প্রধান নির্বাহীগণ।

আলম/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে