ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

হাসপাতালেই স্ত্রীকে হত্যা করলেন স্বামী

২০২৪ মে ০৭ ১৯:২০:০০
হাসপাতালেই স্ত্রীকে হত্যা করলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক : চিকিৎসা খরচ পরিশোধ করতে না পেরে হাসপাতালেই স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের মিসৌরিতে গত শুক্রবার সেন্টারপয়েন্ট মেডিক্যাল হাসপাতালে। খবর এনডিটিভির।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ইতিমধ্যে ওই ব্যক্তির বিরুদ্ধে দ্বিতীয় ডিগ্রি হত্যার অভিযোগ আনা হয়েছে।

অভিযুক্ত রনি উইগস পুলিশকে জানান, তিনি তার স্ত্রীর চিকিতসার বিল পরিশোধ করতে পারছিলেন না। এরপর গত শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় এ হত্যাকাণ্ড ঘটান।

প্রতিবেদনে বলা হয়েছে, হাসপাতালের কর্মীরা আইসিইউ-এর রোগীর ওপর হামলার ঘটনায় এক পুলিশকে জানান। ভুক্তভোগী রোগী ডায়ালাইসিস নিচ্ছিলেন।

দেশটির প্রসিকিউটররা অভিযোগ করেছে, ওই নারী যখন হাসপাতালের বিছানায় শুয়ে ছিলেন তখন রনি তার শ্বাসরোধ করেন। সেইসময় রনি তার মুখ ও নাকও চেপে ধরেন যেন সাহায্যের জন্য তিনি চিৎকার করতে না পারেন।

আদালতের রেকর্ডে জানা যায়, পুলিশ আসার পর দেখতে পায় ওই নারী আর সাড়া দিচ্ছেন না। ফক্সের খবরে বলা হয়, তখনও ওই নারী লাইফ সাপোর্টে ছিলেন।

রনি বলেন, 'হ্যাঁ আমি তাকে হত্যা করেছি, আমি তাকে শ্বাসরোধ করে মেরেছি।' ফক্সের প্রতিবেদনে আরও বলা হয়, রনি আর্থিক সমস্যায় ভুগছিলেন এবং মানসিক অবসাদেও ছিলেন। এ থেকেই তিনি তার স্ত্রীকে হত্যার সিদ্ধান্ত নেন।

মার্কেট আওয়ার/তারিকুল

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে