ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভক্তকে আবার চড় মারতে গেলেন সাকিব

২০২৪ মে ০৬ ১৪:২৩:৪৫
ভক্তকে আবার চড় মারতে গেলেন সাকিব

প্রাইম ব্যাংকের কোচ সালাহ উদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ সময় এক দর্শনার্থী ছবি-সেলফি তুলতে এলে অনাকাঙ্খিত ঘটনা ঘটে।

আজ সোমবার (০৬ মে) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) সুপার লিগ খেলছে প্রাইম ব্যাংক ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ৯টায় টস হওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ে হয়নি। গতকাল রাতে বৃষ্টির কারণে আউটফিল্ড ভিজে যাওয়ায় টসে দেরি হয়। টসের ২০ মিনিট আগে এই ঘটনা ঘটে।

সে সময় দুই কোচ মোহাম্মদ সালাহউদ্দিন ও সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব আল হাসান। তিনি যে বোলিং কৌশলের কথা বলছিলেন, সেটা তাদের অ্যাকশন দেখেই বোঝা গেল। এ সময় সাকিবের সঙ্গে সেলফি তুলতে খেলোয়াড় হিসেবে মাঠে নামেন এক দর্শক।

বাংলাদেশের তারকা অলরাউন্ডার ছবি তুলতে রাজি হলেও তা শুনবেন দর্শক! এর পরই মেজাজ হারিয়ে ভক্তকে লাথি মেরে বের করে দেন সাকিব। তারকা অলরাউন্ডার তাকে (ফ্যান) চড় মারা বন্ধ করে দেন।

সাকিবের ভক্তদের মারধরের ঘটনা ঘটেছে স্বাভাবিকভাবেই, এবারও সমালোচিত হবেন তিনি। তবে নিরাপত্তাকর্মীদের দায়িত্ব নিয়েও প্রশ্ন রয়েছে।

এবার ডিপিএলে ফতুল্লায় দর্শকদের মাঠে প্রবেশের ঘটনা ঘটেছে। খেলোয়াড়ের কাছে এসে নিরাপত্তাকর্মীরাও বিভ্রান্ত হয়ে পড়েন যে তিনি আসলে খেলোয়াড় নাকি ভক্ত!

মাসুদ/

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে