ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আইপিএলে পান্ডিয়াদের বিরুদ্ধে জোচ্চুরির অভিযোগ!

২০২৪ এপ্রিল ১৯ ২১:৩৯:২৪
আইপিএলে পান্ডিয়াদের বিরুদ্ধে জোচ্চুরির অভিযোগ!

ক্রীড়া প্রতিবেদক : আইপিএলে জোচ্চুরির অভিযোগ! অভিযুক্ত মুম্বাই ইন্ডিয়ান্স। পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে ইনিংসের ১৫তম ওভারে নিয়ম ভাঙার অভিযোগ আনে হার্দিক পান্ডিয়ার দল। ঘটনার সঙ্গে জড়িত দল ডেভিড ও সূর্যকুমার যাদব।

মুম্বাইয়ের ইনিংসের ১৫তম ওভারে বল করছিলেন আর্শদীপ সিং। ব্যাটার ছিলেন সূর্যকুমার যাদব। ওভারের শেষ বলটি ওয়াইড ইয়র্কার করেন আর্শদীপ। সূর্যকুমার অফ স্টাম্পের দিকে কিছুটা এগিয়ে গিয়েও বলের নাগাল পাননি।

মাঠের আম্পায়ার ওয়াইড দেননি। আরশদীপ বল ফেরানোর সাথে সাথে মুম্বাই ডাগআউট থেকে সূর্যকুমারকে ডিআরএস নেওয়ার ইঙ্গিত দেওয়া হচ্ছে। কোচ মার্ক বাউচার ও ডেভিডকে ইশারা করতে দেখা যাচ্ছে।

মার্ক বাউচার ও ডেভিডকে কয়েকবার ইশারা করার পর ডিআরএসের আবেদন করেন সূর্যকুমার। সঙ্গে সঙ্গে ছুটে আসেন শিখর ধাওয়ানের অনুপস্থিতিতে পাঞ্জাব কিংসকে নেতৃত্ব দেওয়া স্যাম কুরান।

পাঞ্জাব অধিনায়ক আম্পায়ারকে বলেছিলেন যে ডিআরএস হতে পারে না। কারণ মুম্বাইয়ের ডাগ আউট থেকে সূর্যকুমারকে ডাকা হয়েছিল। যা নিয়ম বহির্ভূত। সূর্যকুমার খোঁড়া সংকেত দেখেছেন কিনা তা টেলিভিশনে দেখা যায়নি।

আবার মাঠের আম্পায়ারও কুরানের আবেদনে কান দেননি। তিনি সূর্যকুমারের ডিআরএসের আবেদন তৃতীয় আম্পায়ারের কাছে পাঠিয়ে দেন। আর্শদীপের ষষ্ঠ বলটির রিপ্লে দেখে তৃতীয় আম্পায়ার ওয়াইডের সিদ্ধান্ত নেন।

এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিয়ম না মানার জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অভিযোগ করেছেন একদল ক্রিকেটপ্রেমী। বৃহস্পতিবারের ম্যাচে পাঞ্জাবকে ৯ রানে হারিয়েছে মুম্বাই।

আওয়াল/

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে