ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নিজের পারফরম্যান্স নিয়ে যা বললেন কাটিং মাস্টার মুস্তাফিজ

২০২৪ এপ্রিল ০৯ ১২:৪২:০০
নিজের পারফরম্যান্স নিয়ে যা বললেন কাটিং মাস্টার মুস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক : আইপিএলের ১৭তম আসরে উড়ন্ত সূচনা করলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এই মৌসুমে চেন্নাই সুপার কিংসের প্রথম একাদশে সুযোগ পেয়েছেন ফিজ।

সেই সুযোগটা ভালোই কাজে লাগালেন এই পেসার। প্রথম ম্যাচে চার উইকেট নিয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে নেন ২ উইকেট এবং তৃতীয় ম্যাচে ১ উইকেট। তিন ম্যাচে নিয়েছেন ৭ উইকেট।

এরপর আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রসেসিংয়ের জন্য দেশের ফিরে যান ফিজ। এর মাঝে একটি ম্যাচ মিস করে মুস্তাফিজ। তবে গতকাল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে আবারও আইপিএলে ফিরেন ফিজ।

তিনি ফিরেই নিজের সিংহাসন দখল করেন। কলকাতার বিপক্ষে ৪ ওভার বল করে ২২ রান দিয়ে তুলে নিয়েছেন ২ উইকেট। দখলে নিয়েছেন পার্পল ক্যাপ।

আর মাঠে ফিরেই জয় দিয়ে শুরু করতে পেরে খুশি মুস্তাফিজও। নিজের পারফরম্যান্স নিয়ে ফেসবুক পোস্টে মুস্তাফিজ বলেন, 'আবারও ফিরতে পেরে ভালো লাগছে। জয় দিয়ে পুনরায় শুরুটা করতে পারা অসাধারণ। এটা ছিল দলগত নৈপুণ্য এবং আমি আমার পারফরম্যান্সে খুশি। সবার সমর্থনের জন্য ধন্যবাদ। দৃষ্টি এখন সামনের দিকে।'

মুস্তাফিজ গতকাল নিজের জাদু দেখিয়েছেন ইনিংসের ১৮ ও ২০তম ওভারে। মুস্তাফিজের জন্য চ্যালেঞ্জ ছিলেন তারই বিপিএল সতীর্থ ক্যারিবিয়ান সুপার স্টার আন্দ্রে রাসেল।

সেই চ্যালেঞ্জটাও ভালোভাবেই সামাল দিয়েছেন কাটার মাস্টার ফিজ। ১৮তম ওভারে ক্যাচও উঠেছিল। উইকেটের পেছনে ফিজের করা বলে রাসেলের কাজটা নেওয়া হয়নি ধোনির।

কিন্তু ইনিংসের শেষ ওভারে এর মাশুল দিয়েছেন তিনি। শ্রেয়াশ আইয়ারের উইকেট পায় কলকাতা। ফুঁ দিতে গিয়ে জাদেজার হাত ধরেন আইয়ার।

দুই বল পর মিচেল স্টার্কের উইকেট পান। এর মাধ্যমে দ্য ফিজ আবারও আইপিএলের চলতি মৌসুমে সর্বোচ্চ উইকেট শিকারীর স্থান দখল করে নিল।

মিজান/

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে