ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

জন্মদিনের শেষ লগ্নে অভিষেককে যে বার্তা দিলেন ঐশ্বরিয়া

২০২৪ ফেব্রুয়ারি ০৬ ১৭:১৩:১৫
জন্মদিনের শেষ লগ্নে অভিষেককে যে বার্তা দিলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক : প্রেমের সম্পর্ক থেকে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। বিয়ের পর থেকেই তাদের সংসার ভেঙে যাওয়ার গুঞ্জন উঠেছে বহুবার। আবারও গুঞ্জন উড়ছে, বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক ভালো যাচ্ছে না। শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে যায়। শুধু তাই নয়, হাওয়ায় ভাসছে সংসার ভাঙার খবরও।

গত কয়েক মাস ধরে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্বের বিষয়টি নিয়ে বিভিন্ন ধরনের খবর প্রকাশিত হলেও টুঁ-শব্দটি করেননি কেউ-ই। চুপ রয়েছেন ঐশ্বরিয়াও। বচ্চন পরিবার ও ঐশ্বরিয়ার নীরবতা সংসার ভাঙনের খবরের আগুনে ঘি হিসেবে কাজ করে।

৫ ফেব্রুয়ারি ৪৮ বছর বয়সে পা রাখেন অভিষেক বচ্চন। সোশ্যাল মিডিয়ায় অনেকে তাকে শুভেচ্ছা জানান। কিন্তু সারাদিন নীরব ছিলেন ঐশ্বরিয়া। এতে আরো জোরালো হয় তাদের সংসার ভাঙার গুঞ্জন। তবে এদিন সন্ধ্যায় স্বামীর জন্য ‘শান্তি’ কামনা করেন।

ঐশ্বরিয়া তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। তাতে মেয়ে আরাধ্য ও অভিষেকের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন ঐশ্বরিয়া। এ ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। সৃষ্টিকর্তা তোমাকে সুখ, ভালোবাসা, শান্তি ও সুস্বাস্থ্য দান করুক। উজ্জ্বল হও।’

এ পোস্টের কমেন্ট বক্সে একটি মন্তব্য করেন ঐশ্বরিয়া। তাতে এ অভিনেত্রী লেখেন, ‘আমি আনন্দিত যে, আরাধ্য দেখতে তার বাবা কিংবা মায়ের মতো নয়। কিন্তু বাবা-মায়ের মিশ্রণ। তার নিজস্ব ইমেজ রয়েছে।’

দিন শেষে স্বাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোকে ইতিবাচকভাবে দেখছেন না নেটিজেনরা। একজন মন্তব্য করেছেন, ‘তিনি তার স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু পোস্টে প্রিয় স্বামী বা অন্য কিছু লেখেননি।’ আরেকজন লেখেন, মনে হয় তাদের বিচ্ছেদের গুঞ্জন সত্যি।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কেমেন্ট বক্সে।

মার্কেট আওয়ার/তারিকুল

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে