ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মুনাফা প্রকাশ করেছে সাত কোম্পানি

২০২২ নভেম্বর ২০ ১৮:৪০:৫২
মুনাফা প্রকাশ করেছে সাত কোম্পানি

নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- লিগ্যাসি ফুটওয়্যার, অ্যাকটিভ ফাইন, এএফসি অ্যাগ্রো, সমতা লেদার, জিকিউ বলপেন লিমিটেড, ইনভেস্টমেন্ট কর্পোরেশন বাংলাদেশ এবং দেশ গার্মেন্টস।

ইনভেস্টমেন্ট কর্পোরেশন বাংলাদেশ

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৫ টাকা ৯২ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি মুনাফা ছিল ৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৯ টাকা ২১ পয়সা।

দেশ গার্মেন্টস

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১৩ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ৫৬ পয়সা।

জিকিউ বলপেন

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৯১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩৩ টাকা ৮০ পয়সা।

সালভো কেমিক্যাল

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৫৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ১৬ পয়সা।

সমতা লেদার

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ২৭ পয়সা।

এএফসি অ্যাগ্রো

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৩৪ পয়সা।

অ্যাকটিভ ফাইন

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ১৯ পয়সা।

এএসএম/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে