ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সপ্তাহজুড়ে ১৩০ কোম্পানির ইপিএস প্রকাশ

২০২২ নভেম্বর ১৮ ২৩:০৮:০৬
সপ্তাহজুড়ে ১৩০ কোম্পানির ইপিএস প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ১৩০টি কোম্পানি সপ্তাহজুড়ে চলতি অর্থবছরের জুলাই-সেপ্টেম্বর’২২ প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো ইপিএস তথ্য নিচে তুলে ধরা হলো-

ন্যাশনাল টি কোম্পানি

কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৪৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫০ টাকা ৩৩ পয়সা।

বিডি থাই ফুড

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৪ টাকা ৪৩ পয়সা।

আমরা টেকনোলজি

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির এনএভিপিএস মূল্য হয়েছে ২৪ টাকা ৪৭ পয়সা।

আমরা নেটওয়ার্কস

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ০৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৩৭ টাকা ৭৪ পয়সা।

রেনাটা

কোম্পানিটির ইপিএস হয়েছে ১১ টাকা ৬২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১২ টাকা ৭১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ২৮৫ টাকা ৯৮ পয়সা।

মবিল যমুনা: কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ১১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৮৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৪২ টাকা ৬৮ পয়সা।

যমুনা অয়েল

কোম্পানিটির ইপিএস হয়েছে ৫ টাকা ৯৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৬৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১৯৩ টাকা ৭৭ পয়সা।

অ্যাপেক্স ফুটওয়্যার

কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৬৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৪০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২৫১ টাকা ১২ পয়সা।

বেঙ্গল উইন্ডসোর

কোম্পানিটির ইপিএস হয়েছে ১৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২৫ টাকা ৫১ পয়সা।

সিনোবাংলা: কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় ছিল ২৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২৮ টাকা ২০ পয়সা।

নাভানা ফার্মা

কোম্পানিটির ইপিএস হয়েছে ৯১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২২ কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৪৬ টাকা ৯১ পয়সা।

মেট্রো স্পিনিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ৫১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ২১ টাকা ২৫ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ৭১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ২১ টাকা ৭৬ পয়সা।

কোহিনূর কেমিক্যাল: কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৬৬ পয়সা (ডাইলুটেড), গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯৭ পয়সা (ডাইলুটেড)। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৫৪ টাকা ৭৩ পয়সা (ডাইলুটেড)।

জাহিন স্পিনিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ২ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ২৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪ টাকা ৯৯ পয়সা।

এস আলম: কোম্পানিটির ইপিএস হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৮ টাকা ৬৮ পয়সা।

শাশা ডেনিমস

কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৪০ টাকা ৮০ পয়সা।

বেক্সিমকো লিমিটেড

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ৮৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ১১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৯৫ টাকা ৪১ পয়সা।

একমি ল্যাবরেটরীজ

কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৯৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৭৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০৫ টাকা ৪৩ পয়সা।

এসিআই লিমিটেড

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৯৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৪২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৩৭ টাকা ৬০ পয়সা।

ন্যাশনাল পলিমার

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ২৮ টাকা ৫৬ পয়সা।

বারাকা পতেঙ্গা পাওয়ার

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ২৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ২৬ টাকা ৬০ পয়সা।

এসিআই ফর্মুলেশন

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৫৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৬৭ টাকা ৪৩ পয়সা।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৫ টাকা ৫১ পয়সা।

ফু-ওয়াং ফুডস

কোম্পানিটির ইপিএস হয়েছে ৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৩ টাকা ৭০ পয়সা।

এভিন্স টেক্সটাইল

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩৬ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ২৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১২ টাকা ৪১ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস

কোম্পানিটির ইপিএস হয়েছে ৪ টাকা ৩৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ২১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৮ টাকা ৯৯ পয়সা।

এনার্জিপ্যাক পাওয়ার: কোম্পানিটির ইপিএস হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৩৫ টাকা ৩০ পয়সা।

নাহী অ্যালুমিনিয়াম

কোম্পানিটির ইপিএস হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৯ টাকা ৪৪ পয়সা।

জেমিনী সী ফুডস

কোম্পানিটির ইপিএস হয়েছে ৫ টাকা ৩১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৮ টাকা ৪১ পয়সা।

মীর আক্তার

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৪৭ টাকা ৯৫ পয়সা।

ইনডেক্স এগ্রো

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৬৪ টাকা ১১ পয়সা।

এএমসিএল প্রাণ

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৯৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৮৮ টাকা ৫৪ পয়সা।

রংপুর ফাউন্ড্রি

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৩১ টাকা ৭৬ পয়সা।

আরএন স্পিনিং

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৪ পয়সা।

ইনডেক্স এগ্রো

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৬৪ টাকা ১১ পয়সা।

খান ব্রাদার্স: কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় ছিল ০১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১১ টাকা ৯২ পয়সা।

আনলিমা ইয়ার্ন

কোম্পানিটির ইপিএস হয়েছে ০১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ১৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১০ টাকা ৩৫ পয়সা।

বারাকা পাওয়ার

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৯৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৮৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২১ টাকা ৪৯ পয়সা।

আরডি ফুড

কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৫ টাকা ৫৮ পয়সা।

জেনারেশন নেক্সট

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০১ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১১ টাকা ৯১ পয়সা।

খুলনা প্রিন্টিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ০৬ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ০৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) লোকসান হয়েছে ১ টাকা ৯২ পয়সা।

মোজাফ্ফর হোসেন স্পিনিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ২০ টাকা ২৩ পয়সা।

স্কয়ার ফার্মাসিটিক্যালস

কোম্পানিটির ইপিএস হয়েছে ৬ টাকা ২০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ৬৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২২ টাকা ৮৪ পয়সা।

ডেসকো

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৬৬ টাকা ২৬ পয়সা।

স্কয়ার টেক্সটাইল

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৯১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৩০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৪৮ টাকা ৫৩ পয়সা।

প্রাইম টেক্সটাইল

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৭৫ টাকা ৬৭ পয়সা।

অলিম্পিক এক্সেসোরিজ

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০৮ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ০৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৩০ পয়সা।

সিলভা ফার্মাসিটিক্যালস

কোম্পানিটির ইপিএস হয়েছে ১৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস) হয়েছে ১৭ টাকা ২২ পয়সা।

সায়হাম টেক্সটাইল: কোম্পানিটির ইপিএস হয়েছে ৩১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৪৩ টাকা ৭৫ পয়সা।

প্যাসিফিক ডেনিমস

কোম্পানিটির ইপিএস হয়েছে ৮২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৩ টাকা ৬১ পয়সা।

একমি পেস্টিসাইডস

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৮ টাকা ২৮ পয়সা।

কেডিএস এক্সেসোরিজ

কোম্পানিটির ইপিএস হয়েছে ৭০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ২৬ টাকা ২৮ পয়সা।

জিবিবি পাওয়ার

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ৫৯ পয়সা।

বিডিকম অনলাইন: কোম্পানিটির ইপিএস হয়েছে ৩২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৬ টাকা ০৮ পয়সা।

কুইন সাউথ টেক্সটাইল

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৩৭ পয়সা।

অ্যাডভেন্ট ফার্মাসিটিক্যালস

কোম্পানিটির ইপিএস হয়েছে ৪১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৪ টাকা ৫১ পয়সা।

আইটি কনসালটেন্ট

কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৬১ পয়সা।

মুন্নু এগ্রো

কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৭৪ টাকা ৬৪ পয়সা।

এপেক্স টেনারী

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৫২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৬২ টাকা ১৪ পয়সা।

ডরিন পাওয়ার: কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ২৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৫৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৫ টাকা ৩৮ পয়সা।

পেনিনসুলা চিটাগাং

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ২৯ টাকা ১৪ পয়সা।

মনুস্পুল পেপার

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৫৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৬ টাকা ৪২ পয়সা।

আরামিট সিমেন্ট

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ৬৪ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৯৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৯ টাকা ৯৬ পয়সা।

ইস্টার্ণ হাউজিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ০৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৭৫ টাকা ৭৫ পয়সা।

খুলনা পাওয়ার

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৯৭ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ১০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৯ টাকা ৭৬ পয়সা।

ওরিয়ন ইনফিউশন

কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৪ টাকা ৮০ পয়সা।

ওরিয়ন ফার্মাসিটিক্যালস

কোম্পানিটির ইপিএস হয়েছে ৭২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৯২ টাকা ৬৫ পয়সা।

মুন্নু সিরামিকস

কোম্পানিটির ইপিএস হয়েছে ০৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৮৫ টাকা ০৫ পয়সা।

লুব-রেফ বাংলাদেশ

কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৩৭ টাকা ৯৫ পয়সা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩০ টাকা ২৭ পয়সা।

ইনফর্মেশন সার্ভিস

কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৩ টাকা ২৪ পয়সা।

এমএল ডাইং

কোম্পানিটির ইপিএস হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৫ টাকা ৩২ পয়সা।

রানার অটো

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৮১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৬৫ টাকা ৬৯ পয়সা।

গোল্ডেন সন

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৯ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ২২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ২০ টাকা ০৮ পয়সা।

ফার্মা এইডস

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৯৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ১৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১০০ টাকা ৬৫ পয়সা।

মতিন স্পিনিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ০৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৬৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৬২ টাকা ৭১ পয়সা।

এস্কয়ার নিটিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ০৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৬৫ টাকা ৬৮ পয়সা।

ফার কেমিক্যালস

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ০৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১২ টাকা ০৪ পয়সা।

ইউনিক হোটেল

কোম্পানিটির ইপিএস হয়েছে ৫২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৮৫ টাকা ২৮ পয়সা।

হা ওয়েল টেক্সটাইল: কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৫৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৯৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৩৫ টাকা ৯৪ পয়সা।

ড্যাফোডিল কম্পিউটারস

কোম্পানিটির ইপিএস হয়েছে ২২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ১৩ টাকা ৭১ পয়সা।

সাফকো স্পিনিং

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২১ টাকা ২৮ পয়সা।

সিভিও পেট্রো কেমিক্যাল

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৮৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৬ টাকা ৯০ পয়সা।

ওয়াটা কেমিক্যাল

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৯ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় ছিল ১ টাকা ১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৬১ টাকা ৪৫ পয়সা।

ড্রাগন সোয়েটার

কোম্পানিটির ইপিএস হয়েছে ১৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১৭ টাকা ৮৩ পয়সা।

বিকন ফার্মা

কোম্পানিটির ইপিএস হয়েছে ৯৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২৬ টাকা ৭২ পয়সা।

ভিএফএস থ্রেড

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১৯ টাকা ৫৯ পয়সা।

শাহজিবাজার পাওয়ার

কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২৮ টাকা ১৮ পয়সা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২২ টাকা ৬৩ পয়সা।

ডেল্টা স্পিনার্স

কোম্পানিটির ইপিএস হয়েছে ২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১৩ টাকা ২৭ পয়সা।

আলহাজ্ব টেক্সটাইল

কোম্পানিটির ইপিএস হয়েছে ১৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় ছিল ৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৯ টাকা ৬৮ পয়সা।

আফতাব অটো

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৫৪ টাকা ৯১ পয়সা।

আরামিট লিমিটেড

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১৫২ টাকা ৫১ পয়সা।

মেঘনা সিমেন্ট

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৫৮ টাকা ২৩ পয়সা।

নাভানা সিএনজি

কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৩৩ টাকা ৫৩ পয়সা।

বসুন্ধরা পেপার

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ২০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৭৫ টাকা ৫২ পয়সা।

ইউনাইটেড পাওয়ার

কোম্পানিটির ইপিএস হয়েছে ৫ টাকা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় ছিল ৫ টাকা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস ৬১ টাকা ৩৯ পয়সা।

সামিট পাওয়ার: কোম্পানিটির ইপিএস হয়েছে ৮১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস ৩৮ টাকা ১৭ পয়সা।

কাশেম ইন্ডাস্ট্রিজ

কোম্পানিটির ইপিএস হয়েছে ৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস ২৬ টাকা ৬২ পয়সা।

গোল্ডেন হারভেস্ট

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস ১৩ টাকা ৪৯ পয়সা।

আনোয়ার গ্যালভানাইজিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৬৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২১ টাকা ৩৯ পয়সা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৩৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৪৯ টাকা ১৬ পয়সা।

ইফাদ অটোস: কোম্পানিটির ইপিএস হয়েছে ৮২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৪০ টাকা ৫৩ পয়সা।

সোনারগাঁও টেক্সটাইল

কোম্পানিটির ইপিএস হয়েছে ১০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১১ টাকা ৫১ পয়সা।

সাভার রিফ্যাক্টরিজ

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৮৯ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৩৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৯৪ টাকা ৬২ পয়সা।

ফাইন ফুডস

কোম্পানিটির ইপিএস হয়েছে ০১৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল .০৬৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১০ টাকা ৬৫ পয়সা।

সায়হাম টেক্সটাইল

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় ছিল ২৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৪৩ টাকা ৭৫ পয়সা।

আমান ফিড

কোম্পানিটির ইপিএস হয়েছে ১৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৯৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৩২ টাকা ৬৬ পয়সা।

এসকে ট্রিমস: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১৫ টাকা ৫৮ পয়সা।

বিডি অটোকার্স

কোম্পানিটির ইপিএস হয়েছে ২৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৭ টাকা ৩৬ পয়সা।

দেশবন্ধু পলিমার: কোম্পানিটির ইপিএস হয়েছে ৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১৮ টাকা ২৯ পয়সা।

সায়হাম কটন

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৩৭ টাকা ৬ পয়সা।

জাহিন টেক্সটাইল

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪৮ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৯৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ১১ টাকা ২১ পয়সা।

পেপার প্রসেসিং

কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৩২ টাকা ৪৬ পয়সা।

আমান কটন

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ৩৫ টাকা ৪৫ পয়সা।

বিডি থাই অ্যালুমিনিয়াম

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় ছিল ১২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে এনএভিপিএস হয়েছে ২৮ টাকা ২২ পয়সা।

সেন্ট্রাল ফার্মাসিটিক্যালস: কোম্পানিটির ইপিএস হয়েছে ০৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভিপিএস হয়েছে ৫ টাকা ৮৮ পয়সা।

ফারইস্ট নিটিং

কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৪৩ পয়সা।

স্টাইলক্রাফ্ট্র

কোম্পানিটির ইপিএস হয়েছে ০৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ২ টাকা ০৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ১৩ পয়সা।

সামিট অ্যালায়েন্স

কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৪ টাকা ৮০ পয়সা।

আলিফ ইন্ডাস্ট্রিজ

কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১ টাকা ৭৯ পয়সা।

আইসিবি: কোম্পানিটির ইপিএস হয়েছে ২৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৫ টাকা ৯২ পয়সা।

দেশ গার্মেন্টস

কোম্পানিটির ইপিএস হয়েছে ১৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৫৬ পয়সা।

ইসলাম/

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে